বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

স্তন - রুদ্র আমিন

স্তন

আমি তাঁর স্তন স্পর্শ করেই পৃথিবীর সুখ অনুভব করি বুঝতে পারি আমার মতো সেও এমন স্পর্শে কাতর এমনটা শুনে তোমরা পৃথিবীর নিকৃষ্ট প্রাণী বলে যে যার মতো  ঘৃণার অবাধ্য লালা আকাশে ছুড়ে মুখ ফিরিয়ে নাও
তোমরা আমাকে যে যাই বলো না ক্যানো, বলবো ঠিক বলেছো আমি অন্ধ হলে তো তোমরা অন্ধ হতে পারোনা, দ্যাখো এবং বুঝো;
কিন্তু আমি, অতিসয় সহজ সরল, অবুঝ এক জীব; যার বোধের ঘরে ভালোবাসা আর সরলতা ছাড়া কিছুই নেই কোনটা অশালীন কোনটা অশ্লীল বুঝি না, শুধু বুঝি ভালোবাসা।
তোমরা যেটাকে অশ্লিলতা বলো আমি বলবো সেটাই শালীন ক্যানো না আমার স্পর্শে যদি কেউ সুখানুভ করে তবেই আমি সুখী তোমরা হয়তো স্পর্শ করতেই জানো না কিংবা তোমাদের ত্বক ফেলে রাখা মরিচার বসবাসে আজ কাঠ থেকে পাথর হয়ে গ্যাছে,
মনে রেখো কতটুকু অধিকার থাকলে কারো স্তন স্পর্শ করা যায়, তোমরা হয়তো সেটাই বুঝো না..

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন